News

আইআইইউসি’র সাফল্যের মুকুটে যুক্ত হলো আরেকটি উজ্জ্বল পালক

আইআইইউসি’র সিভিল ইঞ্জিনিয়রিং বিভাগ যাত্রা শুরু করলো অনুষ্ঠিত হলো প্রথম ক্লাস

আইআইইউসি’র সিভিল ইঞ্জিনিয়রিং বিভাগ যাত্রা শুরু করলো অনুষ্ঠিত হলো প্রথম ক্লাস

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)-এর সাফল্যের মুকুটে আরেকটি উজ্জ্বল পালক যুক্ত হলো। সরকারের অনুমোদন পেয়ে নতুন চালুকৃত সিভিল ইঞ্জিনিয়রিং বিভাগ যাত্রা শুরু করলো গতকাল।

গতকাল ৩০ জানুয়ারি থেকে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)-এর সদ্য খোলা সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম এবং ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হলো। গতকাল ১ম সেমিস্টারের শিক্ষার্থীদের সুদূর মালয়েশিয়া থেকে অনলাইন ক্লাস নেন আইআইইউসি’র সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ। আইআইইউসি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আকতার সায়িদ এবং সংশ্লিষ্ট বিভাগের এডমিন সহকারী প্রকৌশলী মোঃ ইফতেখারুল আলম এই ওরিয়েন্টেশন আয়োজনে যোগ দেন।

উল্লেখ্য ইউজিসি ও বিশ্ববিদ্যালয়ের সমন্বিত সিদ্ধান্তের আলোকে প্রোভিসি প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদীর তত্ত্বাবধানে এই একাডেমিক কার্যক্রম আইআইইউসি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দীন নিজেই মনিটরিং করছেন। এ ছাড়াও বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় চেয়ারম্যানগণ, নির্ধারিত শিক্ষকগণ, কো-অর্ডিনেটর, সেন্টার-পরিচালক, আইটি ডিভিশনের এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ এ ব্যাপারে শ্রমনিষ্ঠ সহযোগিতা প্রদান করে যাচ্ছেন।

Recent News