Science Olympiad-2020

আইআইইউসি ভিসি’র সাথে ঢাকার বৃটিশ কাউন্সিল প্রতিনিধি দলের সাক্ষাৎ

আইআইইউসি ভিসি’র সাথে ঢাকার বৃটিশ কাউন্সিল প্রতিনিধি দলের সাক্ষাৎ

আইআইইউসি ভিসি’র সাথে  ঢাকার বৃটিশ কাউন্সিল  প্রতিনিধি দলের সাক্ষাৎ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর কে.এম. গোলাম মহিউদ্দিন-এর সাথে ঢাকার বৃটিশ কাউন্সিলের দুই সদস্যের একটি প্রতিনিধি দল দাপ্তরিক সাক্ষাৎ করেছে। প্রতিনিধি দলের সদস্যরা হলেন, ঢাকাস্থ বৃটিশ কাউন্সিলের হেড অব বিজনেস ডেভলাপমেন্ট, এক্জামিনেশন সার্ভিসেস সারওয়াত রেজা এবং ম্যানেজার হারুনুর রশীদ রিয়াদ।
গতকাল বুধবার সকালে কুমিরাস্থ স্থায়ী ক্যাম্পাসে এই দাপ্তরিক সাক্ষাতকালে আলোচনায় অংশগ্রহণ করেন আইআইইউসি‘র কলা ও মানবিক অনুষদের ডীন, ইএলএল এসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ রিয়াজ মাহমুদ, সাবেক ডীন প্রফেসর মুহাম্মদ হুমায়ুন কবীর এবং স্টাফ ডেভলাপমেন্ট এন্ড সটুডেন্ট ওয়লফেয়ার ডিভিশনের অতিরিক্ত পরিচালক মুহাম্মদ মাহফুজুর রহমান।
বৃটিশ কাউন্সিলের প্রতিনিধি দল প্রধান সারওয়াত রেজা বাংলাদেশে বৃটিশ কাউন্সিলের প্রমোশনাল একাডেমিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন এবং আইআইইউসি’র কাছে এক্সক্লুসিভ আইইএলটিএস ও এ্যাপটিস প্রপোজাল উপস্থাপন করেন। তিনি একটা রেজিস্ট্রেশন বুথ এবং একজিট টেস্ট চালু করাার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন। আইআইইউসি‘র ভাইস-চ্যান্সেলর প্রফেসর কে.এম. গোলাম মহিউদ্দিন বৃটিশ কাউন্সিলের উচ্চশিক্ষা-বান্ধব কর্মকান্ডে সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

Recent News