IIUC Students Scholarship Malayasia

মালয়েশিয়াগামী শিক্ষার্থীদের সাথে মতবিনিময়কালে আইআইইউসি ভিসি
ছেলে-মেয়েরা বিদেশে মেধার স্বাক্ষর রাখছে
দেশের এই ভাবমূর্তি সমুজ্জ্বল রাখতে হবে

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেছেন বাংলাদেশের ছেলে-মেয়েরা বিদেশে মেধার স্বাক্ষর রাখছে– এই ভাবমূর্তি সমুজ্জ্বল রাখতে হবে।

আজ মঙ্গলবার সকালে আইআইইউসি’র স্টাফ ডেভেলপমেন্ট এন্ড স্টুডেন্ট ওয়েলফেয়ার ডিভিশন (এসডিএসডব্লিউডি) আয়োজিত আইআইইউসি’র ব্যবস্থাপনায় বৃত্তিপ্রাপ্ত মালয়েশিয়াগামী ছাত্র-ছাত্রীদের সাথে আইআইইউসি ভিসি’র এক সৌজন্য মতবিনিময়কালীন বক্তব্যে প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম এ অভিমত ব্যক্ত করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আবু বকর রফীক, এসডিএসডব্লিউডি’র পরিচালক ও আইইউসি ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ড. কাজী দ্বীন মুহাম্মদ, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরী, আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর দপ্তরের অতিরিক্ত পরিচালক সিরাজুল আরেফিন এবং এসডিএসডব্লিউডি’র উপ পরিচালক মোহাম্মদ মাহফুজুর রহমান। বৃত্তিপ্রাপ্ত মালয়েশিয়াগামী ছাত্র-ছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন ইমতিয়াজ উদ্দীন মোঃ ইয়াহিয়া, ইরফানা সাদাত, ইফতেখার নেওয়াজ নূর, আফসানা শিরীন ও মোঃ শাহরিয়ার ইকবাল।

উল্লেখ্য ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া (আইআইইউএম) ও আইআইইউসি’র মধ্যে স্বাক্ষরিত সমঝোতা স্মারকের স্টুডেন্ট এক্সচেঞ্জ প্রোগ্রামের অধীনে আইআইইউসি’র ব্যবস্থাপনায় প্রতিবছর ৫ জন ছাত্র-ছাত্রীকে বৃত্তি দিয়ে মালয়েশিয়ার আইআইইউএম পাঠানো হয়।

মালয়েশিয়া যাওয়ার প্রাক্কালে ছাত্র-ছাত্রীদের সাথে সৌজন্য মতবিনিময়কালে আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেন, বিদেশ থেকে অর্জিত শিক্ষা যাতে দেশের কল্যাণে নিবেদিত হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। মালয়েশিয়াগামী ছাত্র-ছাত্রীরা আইআইইউসি’র এ্যাম্বেসেডরের ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। প্রেস বিজ্ঞপ্তি

মোসতাক খন্দকার
সহকারী পরিচালক, জনসংযোগ
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম