ব্যবসায়িক সাফল্য অর্জনের ক্ষেত্রেও সৃজনশীলতার প্রয়োজন রয়েছে

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেছেন, এন্ট্রেপ্রেন্যুরশীপ হচ্ছে এক ধরণের সৃজনশীলতা। ব্যবসায়িক সাফল্য অর্জনের ক্ষেত্রেও এই সৃজনশীলতার প্রয়োজন রয়েছে।

আজ বুধবার আইআইইউসি’র সম্মেলন কক্ষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ও ঢাকা চেম্বার অব কমার্সের যৌথ আয়োজনে ” এন্ট্রেপ্রেন্যুরশীপ ডেভলাপমেন্ট” শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম এ অভিমত ব্যক্ত করেন। আইআইইউসি’র ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন এবং গবেষণা ও প্রকাশনা কেন্দ্রের সেক্রেটারী প্রফেসর ড. ফরিদ আহমদ সোবহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে কর্মশালার শিরোনামভিত্তিক মূল বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম আবুল বাশার এবং জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল-এর সভাপতি কে এম হাসান রিপন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. এ.কে.এম আজহারুল ইসলাম বলেন, সুপ্ত প্রতিভাকে জাগ্রত করতে পারলে উপকৃত হওয়া যায়। সুপ্ত প্রতিভাকে জাগ্রত করাই প্রশিক্ষণের মূল লক্ষ্য হওয়া উচিত। একজন সফল উদ্যোক্তা হওয়ার জন্যে জনকল্যাণমুখী কর্মশালার উপর তিনি গুরুত্বারোপ করেন। প্রেস বিজ্ঞপ্তি

(মোসতাক খন্দকার)
জনসংযোগ কর্মকর্তা
আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম